• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ধুনটে ছাগলের খোঁয়াড়ে মিলল যুবকের মরদেহ 

প্রকাশ:  ১০ মে ২০২২, ১৯:২১
নিজস্ব প্রতিবেদক

বগুড়ার ধুনট উপজেলায় ছাগলের খোঁয়াড় থেকে রানা মিয়া (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) দুপুরে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের কৈয়াগাড়ি-জাংলাদহ গ্রাম থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

রানা মিয়া কৈয়াগাড়ি-জাংলাদহ গ্রামের আজিজার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে রানা মিয়া বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন করতেন। প্রায় ১০ মাস আগে একই এলাকার মরিচতলা গ্রামে বিয়ে করেন। স্বামী মাদকাসক্ত জেনে নববধূ দেড় মাস আগে বাবার বাড়ি চলে যান। এতে চরম হতাশায় পড়ে রানার মাদক সেবনের পরিমাণ বেড়ে যায়। প্রায় এক মাস আগে শ্বশুরবাড়ির পাশের রাস্তায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

সোমবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন রানা মিয়া। পরদিন সকালে ঘরের ভেতর রানাকে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন। পরে বেলা ১১টার দিকে বাড়িতে ছাগল রাখার খোঁয়াড়ে রানার মরদেহ দেখতে পান স্বজনরা। খবর পেয়ে পুলিশ রানার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

রানার বাবা আজিজার রহমান বলেন, ছেলে রাতে ঘরে ঘুমিয়েছিল। সকালে তার মরদেহ ছাগলের খোঁয়াড়ে পাওয়া গেছে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছি না। তবে এ ঘটনায় কারো প্রতি আমার অভিযোগ নেই।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্ত ছাড়া তার মৃত্যুর কারণ সঠিক করে বলা সম্ভব না। তবে রানার রহস্যজনক মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখছি।

পূর্বপশ্চিমবিডি/এনজে

ছাগলের খোঁয়াড়ে,মিলল,, মরদেহ,মরদেহ,যুবকের

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close